আজ || রবিবার, ২৮ এপ্রিল ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান       গোপালপুরে জাতীয় সংসদ সদস্য ছোট মনির সংবর্ধিত    
 


গোপালপুরে সাংস্কৃতিক ব্যক্তিত্ব পাপিয়া সেলিম স্মরণে স্মৃতি সংসদের আত্মপ্রকাশ

আজমল সভাপতি, সেলিম সম্পাদক

ডেক্স নিউজ : টাঙ্গাইলের সাংস্কৃতিক অঙ্গণে সর্বজন পরিচিত মুখ, বিশিষ্ট নাট্যাভিনেত্রী, সংগ্রামী আওয়ামীলীগ নেত্রী, জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সহকারি মহাসচিব, নিরাপদ সড়ক চাই এর টাঙ্গাইল জেলা শাখার সভাপতি, সাপ্তাহিক পাপিয়া’র সম্পাদক ও প্রকাশক প্রয়াত পাপিয়া সেলিমের জীবনাচরণ ও আদর্শ সমুন্নত রাখার লক্ষ্যে গোপালপুরে পাপিয়া সংসদ নামে একটি সংগঠনের গঠন হয়েছে।

আজ মঙ্গলবার বিকালে এক আলোচনা সভায় নয় সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। এতে সর্বসম্মতিক্রমে এম আজমল খান সভাপতি ও মো. সেলিম হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হন। সংসদের অন্যান্যরা হলেন, সহসভাপতি আব্দুল ছালাম খান ও কে এম মিঠু, যুগ্মসম্পাদক খাইরুল ইসলাম খাজা, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান রিপন, কোষাধক্ষ্য একেএম শাহজাহান গিনি, নির্বাহী সদস্য শিবু চন্দ্র গৌড় ও শামছুন্নাহার বিউটি।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!